প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে রাখি পাঠিয়ে কট্টরপন্থীদের মুখে ঝামা ঘষে দিলেন বারাণসীর মুসলিম মহিলারা।

বিগত কয়েক বছরের মত বারাণসীর মুসলিম উইমেন ফেডারেশনের (এমডব্লুএফ) সদস্যরা এই বছরও মোদীজিকে রাখি পরাবার জন্য রাখি তৈরি করেছেন। অন্য বছর গুলির মত এই বছরও তাদের অন্যথা হয় নি। নাজিমা আনসারি যিনি সেই সংস্থার একজন দায়িত্বশীল সদস্য তিনি জানান যে, মোদীজির মত একজন দেশপ্রেমিক নেতাকে তারা সেই সংস্থার তরফ থেকে বড়ো ভাই হিসাবে গন্য করেন। তাই রাখিবন্ধন উৎসবকে কেন্দ্র করে তারা মোদীজির জন্য রাখি তৈরি করেছেন। এবং সেই রাখি তারা মোদীজির কাছে পাঠিয়ে দেবেন বলেও জানান।

সংস্থার সদস্য নাজিমা বলেন যে, মোদীজি আমাদের কাছে খুবই প্রিয় একজন ব্যাক্তিত্ব। মোদীজি কে প্রথমবারের জন্য আমাদের সংস্থার তরফে রাখি পাঠানো হয় ২০১৩ সালে, তারপর মোদীজি দেশের প্রধানমন্ত্রী হন। প্রধানমন্ত্রী হিসাবে দেশের জন্য মোদীজির কাজ করা দেখে তাদের সংস্থা আফ্লুত। তাই এবারও প্রধানমন্ত্রীকে রাখি পাঠানো হয়েছে আমাদের সংস্থার পক্ষ থেকে। কারন মোদীজি বিপদের সময় আমদের বড়ো ভাই হিসাবে আমাদের রক্ষা করবেন। আমাদের নিজের দিদি বোন মনে করে সাহায্য করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এছাড়াও দেশের সকল দিদি-বোনদের পাশে মোদীজি ভাই এর মতন থাকেন।

নাজিমার সুরেই বারানসির সংস্থার আরেক সদস্য শাবানা ফতিমা বলেন যে, আমাদের নিজেদের সমাজে যেভাবে আমাদের অত্যাচারিত হতে হয়। অনেক কষ্ট সহ্য করে জীবনের সাথে সংগ্রাম করতে হয়। সেই সব খারাপ সপ্ন গুলিকে জীবন থেকে চিরতরে মুছে দিতেই আমাদের সাহায্য লাগবে মোদীজির। এছাড়াও তিনি আরও দাবি করেন যে, তিন তালাকের মত বিভিন্ন অত্যাচারী বিষয় থেকে আমাদের রক্ষা করার একমাত্র উপায় হল মোদীজি। তিনি একমাত্র পারবেন আমাদের সেই সমস্তপ্রকার অত্যাচারী নিয়ম থেকে মুক্তি দিতে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বারাণসীর মুসলিম মহিলারা তুষ্টিকরনের মতো ব্যাপার থেকে উপরে উঠে রক্ষাহেতু ধন্যবাদ জানিয়েছে। সুন্দর পাথর বসানো ও মোদীজির ছবি বসানো রাখি নিজের হাতে তৈরি করে কট্টরপন্থীদের মুখে ঝামা ঘষে দিয়েছে। আপনাদের জানিয়ে দি রাখির সাথে মহিলারা চিঠিও পাঠিয়েছেন। চিঠিতে প্রধানমন্ত্রী মোদীকে সমাজের ত্রুটি দূর করার জন্য কড়া সিধান্ত নিতে ও মহিলাদের পাশে এইভাবে দাঁড়ানোর জন্য ধন্যবাদ জানানো হয়েছে।বারাণসী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সংসদীয় এলাকা আর সেই এলাকার মুসলিম মহিলারা বিশ্বাস, সৎভাবনা ও দেশভক্তির ছবি ফুটিয়ে তুলেছে।

 

#অগ্নিপুত্র

The post প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে রাখি পাঠিয়ে কট্টরপন্থীদের মুখে ঝামা ঘষে দিলেন বারাণসীর মুসলিম মহিলারা। appeared first on India Rag.



from India Rag https://ift.tt/2PBVXc9
24 ghanta

Comments

Popular posts from this blog

India rag is a bengali web portal and they use source of Anandabazar Patrika and many site

ইন্দিরা গান্ধীর বিরোধীতা করতে যখন গরুর গাড়ি নিয়ে সাংসদে পৌঁছেছিলেন অটলজি। তখন যা ঘটেছিল…

মহিলাদের জন্য এক বিশেষ উপহার কেন্দ্র সরকারের..