ভুল বিজ্ঞাপনের অনুমতি না দেওয়াতে মুখ্যসচিবকে বাড়িতে ডেকে পেটালো এই মুখ্যমন্ত্রীর বিধায়ক..


মুখ্যসচিব পেটানো কেলেঙ্কারী কথাটা শুনলে খুবই খারাপ লাগে, কিন্তু এমন ঘটনাটি ঘটলো দেশের রাজধানী দিল্লিতে। তাও কারণ এখনও পযন্ত জানাগেছে বিজ্ঞাপনের অনুমতি না পাবার জন্য এমন ঘটনা। আসল ঘটনাটি হলো এক বৈঠকের জন্য মুখ্যসচিবকে মুখ্যমন্ত্রী আবাসে ডাকেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল।


 সেই বৈঠক নিয়ে মুখ্যসচিব বলেন আমি মুখ্যমন্ত্রী আবাসে আসার পর আমাকে বসতে বলা হয়,সেখান আমি ছাড়া মুখ্যমন্ত্রী ও তার দলেন কিছু বিধায়ক উপস্থিত ছিলেন, সেখানে আমাকে বলা হয় রাজ্য সরকার যে বিজ্ঞাপন ছাড়তে চাইছে তা কেন আমি পাস করিনি। 


তার জবাবে আমি তাদের বলি এই বিজ্ঞাপন গুলি সুপ্রিমকোর্টের নির্দেশ বিরোধী তাই এই বিজ্ঞাপনের অনুমতি আমি দিতে পারব না। এমন বলার পরেই সেখানে থাকা বিধায়ক আমার উপর হামলা করে এবং আমাকে মারার চেষ্টা করে, সেই জায়গা থেকে আমি কোনো রকমে বেরিয়ে আসি। এই পুরো ঘটনা সোনার পর পুলিস আজ মুখ্যমন্ত্রী আবাসে গিয়ে তদন্ত শুরু করে ও তার সাথে এখনও পর্যন্ত দুটি বিধায়ক ধরা হয়।





Comments

Popular posts from this blog

ইন্দিরা গান্ধীর বিরোধীতা করতে যখন গরুর গাড়ি নিয়ে সাংসদে পৌঁছেছিলেন অটলজি। তখন যা ঘটেছিল…

India rag is a bengali web portal and they use source of Anandabazar Patrika and many site

Love Jihad - নতুন নতুন উপায়ে হিন্দু মেয়েদের শিকার করছে মুসলিম ছেলেরা !পড়ে অন্যদের সতর্ক করুন।