Love Jihad - নতুন নতুন উপায়ে হিন্দু মেয়েদের শিকার করছে মুসলিম ছেলেরা !পড়ে অন্যদের সতর্ক করুন।


সম্প্রতি মুসলিম স্বামীর বিরুদ্ধে মারধর ও ইসলাম ধর্ম গ্রহণের জন্য চাপ দেওয়ার অভিযোগ এনেছেন মুম্বইয়ের  মডেল রশ্মি শাহবাজকের। উনি মুম্বাইয়ের বান্দ্রা থানায় উনার স্বামীর বিরুদ্ধে অভিযোগ দাইয়ের করেছেন।তিনি অভিযোগ করেছেন উনার স্বামী উনাকে ইসলাম ধর্ম গ্রহণ করার জন্য চাপ দিচ্ছে এমনকি মারধরও করছে।বিয়ের পরও রশ্মির স্বামী একটি হিন্দু মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে তাকে ইসলাম কবুল করিয়েছেন বলে দাবি রশ্মির।এ বার ‘লাভ জেহাদ’ নিয়ে সচেতন করতে বলিউডের মুসলিম তারকাদের ছবি দেওয়া প্রচারপত্র ও বই স্কুলের ছাত্রীদের হাতে তুলে দিতে চেয়ে বিতর্কের মুখে পড়ল রাজস্থান সরকারের শিক্ষা দফতর।

সূত্রের খবর, রাজ্যের ছাত্রীদের লভ জেহাদ নিয়ে সচেতন করতে উদ্যোগী হয়েছে রাজ্য সরকার। ফলে সরকারের তরফে নির্দেশিকা পাঠিয়ে বিভিন্ন স্কুলকে জানানো হয়েছে, ‘হিন্দু স্পিরিচুয়ালিটি অ্যান্ড সার্ভিস ফাউন্ডেশন’ নামে একটি সংস্থার আয়োজন করা মেলায় ছাত্রীদের পাঠাতে। সেখানে বজরং দলের স্টলে রাখা আছে ওই প্রচারপত্র ও বই। ছাত্রী ও তরুণীরা নিজেদের কী ভাবে ‘লভ জেহাদ’ নামে মুসলিম ছেলেদের এই ফাঁদ থেকে বাঁচাবে, তারই বিবরণ রয়েছে তাতে।বইয়ে বলা হয়েছে, ‘হিন্দু বাড়িতে মুসলিম ছেলেদের নিত্য যাতায়াত, পরিবারের মেয়েদের সঙ্গে গল্প করা, মা-বাবাকে মাতাজি-পিতাজি বলে ডাকা— সবই লভ জেহাদ নামক পরিকল্পনার অংশ। তার পর প্রেমে পড়ে ওই ছেলেকেই বিয়ে করার জেদ ধরে মেয়েটি। বাড়ি রাজি না হলে পালিয়ে গিয়ে বিয়ে করে। তার পর ধর্ম পরিবর্তন করে ফেলে।’ এ সংক্রান্ত অন্য একটি বইয়ে আবার লেখা, ‘বিয়ের পরে দেহব্যবসা বা জেহাদ ছড়ানোর জন্য কাজে লাগানো হয় মেয়েদের।’

     লাভ জিহাদ সম্পর্কে সংক্ষেপে নীচে বর্ণনা করা হল :

লাভ জিহাদ এক অন্যতম উপায় হিন্দু মেয়েদের মুসলিম ধর্মে টেনে আনার ! হিন্দু মহিলাদের ধর্ম পরিবর্তনে গত হাজার বছর ধরে লভ জেহাদকে ব্যবহার করে আসছেন মুসলিমরা। এর উদাহরণ হিসেবে দেওয়া হয়েছে বলিউড তারকা আমির খান ও সইফ আলি খানের নাম সহ অনেকে।এই দু’জনই হিন্দু স্ত্রীদের ত্যাগ করে আবার হিন্দু মহিলাদেরই বিয়ে করেছেন।

কিভাবে হিন্দু মেয়েদের ফাঁসানো হচ্ছে লাভ জিহাদে :


১. অনেক ক্ষেত্রে মুসলিম ধর্মের ছেলে হিন্দু ধর্মের মেয়েকে টাকার ও সম্পত্তির প্রলোভন দেখিয়ে তাকে বিয়ে করে এবং তাকে ধর্ম পরিবর্তন করতে বাধ্য করা হয়।

২. হিন্দু বাড়িতে মুসলিম ছেলেদের নিত্য যাতায়াত, পরিবারের মেয়েদের সঙ্গে গল্প করা, মা-বাবাকে মাতাজি-পিতাজি বলে ডাকা— সবই লভ জেহাদ নামক পরিকল্পনার অংশ।
 তার পর প্রেমে পড়ে ওই ছেলেকেই বিয়ে করার জেদ ধরে মেয়েটি। বাড়ি রাজি না হলে পালিয়ে গিয়ে বিয়ে করে। তার পর ধর্ম পরিবর্তন করে ফেলে।’

৩.অন্য ধর্মের যুবকরা সোশ্যাল মিডিয়াতেও ফেক আইডি বানিয়ে হিন্দু মেয়েদের সাথে কথা বলছে এবং তাঁদের প্রেমের ফাঁদে ফেলছে এবং পরে মেয়েটিকে বিবাহ করে তাঁকে ওই ছেলেটির ধর্ম গ্রহণ করতে বাধ্য করা হচ্ছে।সম্প্রীতি পুলিশ অনেক এমন ছেলেকে গ্রেপ্তারও করেছে যারা ফেইসবুক বা অন্যত্র ফেক আইডি বানিয়ে হিন্দু মেয়েদের প্রেমের ফাঁদে ফেলছে।

৪. অনেক সময় আত্মহত্যা করার ভয় দেখিয়ে ফাঁদে ফেলে হিন্দু মেয়েদের মুসলিম ছেলেরা !!

৫. অনেক সময় টাকা পয়সার লোভ দেখিয়ে ফাঁদে ফেলা হয় এই সকল মহিলাদের !!

৬. অনেক সময় ভালো কোনো কিছু কাজ করে দেওয়ার পরিবর্তে এই ফাঁদে পড়ে যায় অজান্তে !!



সতর্ক কিভাবে করবেন হিন্দু মেয়েদের :


হিন্দু মেয়েকে এই লাভজিহাদের থেকে রক্ষা পেতে হলে অবশ্যই উপরের লেখাগুলি মাথায় রাখতে হবে এবং যদি আপনাকে অন্য ধর্মের কোনো ছেলে প্রেম বা বিয়ের প্রস্তাব দেয় তাহলে আপনি তাকে অব্যশই তাঁকে আপনার ধর্ম গ্রহণ করে বিয়ে করার প্রস্তাব দেবেন।
এটা 100% যে তারা কখনোই হিন্দু ধর্ম গ্রহন করবে না !! এর মানে সে কোনো ভালোবাসে
না এটা জেনে রাখবেন !!

ফলাফল :

প্রথমত মেয়েটিকে মুসলিম ধর্ম গ্রহন করতে হয় ও সেই ধর্মের সব কিছু করতে হয় । তারপর আর কয়েকটি মুসলিম ছেলে জন্মগ্রহণ করে সেই মেয়ে থেকে !
লাভ জিহাদের ক্ষেত্রে মেয়েটি যদি তার ধর্ম পরিবর্তনের বিরুদ্ধে যায় তাহলে তাকে শারীরিকজানলে আপনি রেগে লাল হয়ে যাবেন !  ও মানসিকভাবে অত্যাচার করা হয় যাতে সে ইসলাম কবুল করতে বাধ্য হয়।মেয়েটি যদি কোনো ক্রমেই ইসলাম না মেনে নেই তখন সেই মেয়েটিকে দেহ ব্যাবসার কাজে জোরজবস্তি ঢুকিয়ে দেওয়া হয়।

এ সংক্রান্ত অন্য একটি বড় তথ্য হলো  ‘বিয়ের পরে দেহব্যবসা বা জেহাদ ছড়ানোর জন্য কাজে লাগানো হয় মেয়েদের।’আর যদি কোনোভাবে মেয়েটি ওই অবস্থান থেকে বেরিয়ে আসতে পারে তাহলে তখন তাঁকে তাঁর পরিবার মেনে নেয় না,কারণ সে অন্য ধর্মের ছেলের সাথে পালিয়ে বিয়ে করেছে ।এই অবস্থায় মেয়েটি আত্মহত্যা ছাড়া কিছু পথ খুঁজে পাই না।




Comments

Popular posts from this blog

India rag is a bengali web portal and they use source of Anandabazar Patrika and many site

মহিলাদের জন্য এক বিশেষ উপহার কেন্দ্র সরকারের..

মমতার রাজে শিক্ষকদের কি অবস্তা দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির নাম জানে না এখুনি দেখুন এই ভিডিও।